0

আসসালামু আলাইকুম,
কেমন আছেন সবাই আশাকরি আল্লাহ্‌র রহমতে ভালোই আছেন আমি ও ভালো আছি।আজ বহুদিন পরে ব্লগেপোস্ট করছি আসলে বিভিন্ন কাজ করতে করতে এবং পড়ালেখার চাপে ব্লগিং আগের মত আর করা হয় না আজকে আমি আপনাদের সাথে একটি প্রয়োজনীয় সফটওয়্যার শেয়ার করবো এই সফটওয়্যার টি শেয়ার করার মুল কারন হল আমি আশেপাশে যাদের কম্পিউটার দেখি প্রায় সবই অ্যাক্টিভ না । আর উইন্ডোজ যদি অ্যাক্টিভ না থাকে তাহলে তার মূল্যই নাই উইন্ডোজ অ্যাক্টিভ না করলে বিভিন্ন সমস্যার মধ্যে পরতে হয়। বাজারে অ্যাক্টিভ উইন্ডোজের দাম ১০ হাজার থেকে ১৫হাজার টাকা যা দিয়ে একটি নতুন কম্পিউটার কেনা যায়। বেশি কথা না বারিয়ে আমরা সরাসরি কাজে চলে যায় ।

প্রথমে আপনি ভিডিওটি দেখুনঃ https://www.youtube.com/watch?v=ao41UUn_AhA

এই উইন্ডোজ অ্যাক্টিভ করার সফটওয়্যার টি ভিডিওর নীচে দেওয়া আছে ওইখান থেকে ডাউনলোড করে নিন।

আমাদের ইউটিউব চ্যানেলে subscribe করতে ভুলবেন না ।

আর কম্পিউটার এর যে কোন সমস্যার জন্য আমার সাথে ফেসবুকে যোগাযোগ করতে পারেন।

আমার ফেসবুক আইডিঃ www.facebook.com/wimax.shakib

আর আমার ফ্যানপেজঃ www.facebook.com/siliconitbd

আপনি কি নিজের প্রতিষ্ঠান এর ওয়েব সাইট স্বল্প খরচে বানাতে চান ? আপনি কি আপনার প্রতিষ্ঠান এর TVC ভিডিও অ্যাড বানাতে চান ? আপনি কি প্রফেশনাল গ্রাফিক ডিজাইনার খুঁজছেন আপনার প্রতিষ্ঠান এর লোগো বা ফেসবুক কভার ফতো বানানোর জন্য? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুনঃ ০১৭১৩৬৬০২৯৯ অথবা আমাদের ফেসবুক ফ্যানপেজে যোগাযোগ করুন ।

দেখা হবে আগামি কোন ভিডিও টিটোরিয়ালে ভালো থাকুন সবাই।
আল্লাহ হাফেজ।

একটি মন্তব্য পোস্ট করুন ব্লগ থেকে

 
Top