0

আসালামু আলাইকুম,
কেমন আছেন সবাই?আশা করি সবাই আল্লাহর রহমতে ভালোই আছেন।আজ আপনাদের সামনে আমি নিয়ে এসেছি একটি টিউটোরিয়াল ।অনেকেই এটা করতে পারছেন না তাই ভিডিও টিউটোরিয়াল করলাম যে কিভাবে আপনি আপনার ফেসবুকের সব ফ্রেন্ড রিকুয়েস্ট এক্সেপ্ট  বা ডিলিট  করবেন।অনেক সময় অনেক ফ্রেন্ড রিকুয়েস্ট আসে ফেসবুকে এই  ফ্রেন্ড রিকুয়েস্ট গুলো এক্সেপ্ট বা ডিলিট করা খুবই কষ্টকর এবং অনেক সময় অপচয় হয় এবং এমবিও খরচ হয়।তো সমস্যা থেকে মুক্তি দিতে পারবে আপনাকে এই এক্সটেনশন। এটা খুবই সোজা আপনাকে  শুধু একটা এক্সটেনশন ব্যাবহার করতে হবে।এটা আমি গুগল ক্রম দিয়ে করেছি ফায়ার ফক্স দিয়েও করা যায়।আমি যেহেতু গুগল ক্রম দিয়ে করেছি আপনি এই গুগল ক্রম করতে পারেন কারণ এটা গুগলের ব্রাউজার এবং এতে অনেক কিছু সাপোর্ট করে যেমনঃCSS 3।এটা কাজের জন্য বেস্ট ব্রাউজার তো যায় হোক আমি আর বেশী কথা না বলে কাজে চলে যায়।আপনার কাছে যদি গুগল ক্রম  না থাকে তাহলে ডাউনলোড করে নিন ।যাদের আছে তারাও ডাউনলোড করে নিতে পারেন লেটেস্ট ভার্সন (2016)।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন ।

এবার আপনি ফেসবুকে লগইন করুন।এবং এই গুগল এক্সটেনশন ইন্সটল করে নিন।

বিস্তারিত ও কিভাবে ব্যাবহার করতে হয় জানতে নিচের ভিডিও টি দেখুন।


আমার এই লেখাটি সবার মাঝে শেয়ার করুন।এবং আপনাদের জন্য আমি খুব সুন্দর সুন্দর ভিডিও টিউটোরিয়াল বানাচ্ছি ইন্টারনেট শেষ হলে ইউটিউবে আপলোড দিবো আমার ইউটিউব চ্যালেনে Subscribe করতে ভুলবেন না কিন্তু।এবং আমার সব পোস্ট এবং নতুন খবর পেতে আমাদের ফেসবুক ফ্যান পেজে লাইক দিতে ভুলবেন না।

আমদের ফেসবুক ফ্যানপেজ ।(লাইক দিন এবং সব নতুন নতুন অফার এবং কম্পিউটার ও মোবাইল টিপস সম্পর্কে জানুন)
আমার ইউটিউব চ্যালেন ।(For Tutorial And Short Flim)
আমাদের ফেসবুক গ্রুপ।(কম্পিউটার এর যে কোন সমস্যার জন্য প্রশ্ন করুন এবং অবিজ্ঞ ভাইদের কাছ থেকে সমাধান নিন)
আপনাকে অনেক ধন্যবাদ।
আল্লাহ হাফেজ।

একটি মন্তব্য পোস্ট করুন ব্লগ থেকে

 
Top