0

আসালামু আলাইকুম, কেমন আছেন সবাই?আশা করি আল্লাহর রহমতে সবাই ভালোই আছেন আমিও ভালো।IMO নাম টা আমাদের সকলের কাছে পরিচিত।এটা একটি ফ্রী ভিডিও কালিং অ্যাপ এটা সবাই ব্যাবহার করে।বর্তমানে Skype থেকে Imo মানুষ বেশী ব্যাবহার করে।সবাই অ্যান্ড্রয়েড ফোন ব্যাবহার করে অনেকই হয়তো উইন্ডোজ ফোন ব্যাবহার করেন কিন্তু । Imo  ব্যাবহার করতে পারছেন না তাদের জন্য এই পোস্টটি তো বেশী কথা বলব না তাড়াতাড়ি অ্যাপস টি ডাউনলোড করে নিন।


অ্যাপস টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।
অনেক কষ্ট করে আপনাদের জন্য এই টিউন টি করলাম আমার এই ব্লগ খুব তাড়াতাড়ি ডট কম হতে যাচ্ছে তাই ShakibSoft.Com দিলাম আপনারা আমার এই লেখাটি সবার মাঝে শেয়ার করুন।এবং আপনাদের জন্য আমি খুব সুন্দর সুন্দর ভিডিও টিউটোরিয়াল বানাচ্ছি ইন্টারনেট শেষ হলে ইউটিউবে আপলোড দিবো আমার ইউটিউব চ্যালেনে Subscribe করতে ভুলবেন না কিন্তু।এবং আমার সব টিউন এবং নতুন খবর পেতে আমাদের ফেসবুক ফ্যান পেজে লাইক দিতে ভুলবেন না।আমি যেহেতু,
আপনাদের সকলের ছোট টিউনার সেহেতু  আমার এগুলো প্রাপ্য।
আমার ফেসবুক প্রোফাইল
আমার ফেসবুক ফ্যানপেজ
আমার ইউটিউব চ্যালেন ।(For Tutorial And Short Flim)

একটি মন্তব্য পোস্ট করুন ব্লগ থেকে

 
Top