0

আসালামু আলাইকুম,কেমন আছেন সবাই?আশা করি ভালো আছেন সবাই।আমি অনেক ভালো।কারন আমরা এবার ডিজিটাল উদ্ধাবনি মেলা ২০১৫ সালে আমারা সাতক্ষীরা জেলা তে সেরা হয়েছি এটা অনেক গর্বের বিষয় আমারা "সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়"সেরা হলাম অনেক সরকারি বেসরকারি বড় বড় কলেজ/অফিস এর সাথে পাল্লা দিয়ে।আমি ২০১৪ সালে আমার বিদ্যালয় কে ২য় করে দিইএবং এবার সেরা।আমার প্রোজেক্ট ছিলঃ১।অনলাইন প্রযুক্তির স্কুল আরও কিছু ছিল এখন আর প্রোজেক্ট এর নাম আর বললাম না ।যায় হোক আজ আমি আপনাদের মাঝে একটা অসাধারণ শেয়ার করবো।গান টা খুব ভালো আশাকরি আপনাদের অনেক ভালো লাগবে গানটা।আমি তো সবসময় গান টা শুনছি।অবশ্য গান টা ৭দিন আগে বের হয়েছে।একটু বাস্ত থাকার কারনে ব্লগ এ পোস্ট করতে পারি নাই।
এখন থেকে আমাকে সবসময় পাবেন আশাকরি।যায় হোক

গান সম্পর্কে কিছু বিস্তারিতঃ

গান: Jeena Jeena
সিঙ্গার: Atif Aslam
সঙ্গীত: শচীন-Jigar
গান: দিনেশ Vijan ও প্রিয়া Saraiya
এরিক পিল্লাই (বোম্বে ভবিষ্যত সাউন্ড) দ্বারা মিশ্রিত ও আয়ত্ত সমস্ত গান

ইরোস ইন্টারন্যাশনাল ও Maddock ফিল্মস উপস্থাপন - একটি ইরোস ইন্টারন্যাশনাল বিশ্বব্যাপী মুক্তি একটি Maddock ফিল্মস প্রোডাকশন

মুভি: Badlapur
অভিনেতা বরুণ ধাওয়ান, নওয়াজউদ্দিন সিদ্দিকি, Yami, গৌতম, হুমা কোরেশি, বিনয় পাঠক, রাধিকা apté ও দিব্যা দত্ত
শ্রীরাম রাঘবান: দ্বারা পরিচালিত
দীনেশ Vijan: দ্বারা উত্পাদিত
সঙ্গীত দ্বারা: শচীন ও Jigar
DOP কে: অনিল মেহতা, আইএসসি, WICA

প্রতিশোধ 20th ফেব্রুয়ারি 2015 উপর করা যাক



গান টা ডাউনলোড করুন 



আগামী পোস্ট এ দেখা হবে।
সবাই ভালো থাকবেন ।
আল্লাহ হাফেজ। 

একটি মন্তব্য পোস্ট করুন ব্লগ থেকে

 
Top