0

আসসালামু আলাইকুম ,
কেমন আছেন সবাই? আশাকরি আল্লাহ্‌র রহমতে সবাই ভালোই আছেন। আমি ও বেশ ভালো। আজ আমি আপনাদের জন্য নিয়ে এসেছি বর্তমানের অনেক জনিপ্রিয় মোবাইলফোন ব্র্যান্ড OPPO এর নতুন সেলফি এক্সপার্ট ফোন OPPO F1s এর সম্পূর্ণ ভিডিও রিভিউ।

OPPO এর প্রতিটি ফোন ই সেরাফোন বলে আমি মনে করি এর কারন আমি আমার অভিজ্ঞতা থেকে বলছি আমি ক্লাস ৫ থেকে স্মার্টফোন চালাই এবং ৭এ থাকতে আবার একটা কিনি এইভাবে অনেক অভিজ্ঞতা আছে যায় হোক কোন একদিন আপনাদের সামনে এটা প্রমান করেদিব যে বর্তমান বাজারের সেরা ফোন ফোনটি?

যায় হোক আপনারা সকলে জানেন যে OPPO ক্যামেরা ফোন আপাতত এতটুকুই জানেন পরে একদিন বিস্তারিত জানতে পারবেন। আমি বেশি কথা না বলে আমার ভিডিও রিভিউ তে চলে যায় সেখানে দেওয়া আছে যে এইফোনে কি কি আছে তাই আর এখানে লিখলাম না।
তবে কিছুটা লিখালামঃ

Brand: OPPO
Model:F1s
Ram: 3GB DDR3
CPU: Octa core 1.5ghz
Camera:16mp(front) & 13mp(back)
Battery:Non-removable Li-Po 3075 mAh battery
  5 Finger support Print 0.2s speed


ভিডিও টি দেখতে এখানে ক্লিক করুন অথবা নিচের লিংকে যান।
https://www.youtube.com/watch?v=IS0IWzqe_IM



আরও বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।(OPPO এর অফিসিয়াল ওয়েব সাইট)


আর কম্পিউটার এর যে কোন সমস্যার জন্য আমার সাথে ফেসবুকে যোগাযোগ করতে পারেন।

আমার ফেসবুক আইডি: এখানে ক্লিক করুন বা নিচের লিংকে যান
 www.facebook.com/wimax.shakib

আর আমার ফ্যানপেজঃ এখানে ক্লিক করুন বা নিচের লিংকে যান
www.facebook.com/siliconitbd

আপনি কি নিজের প্রতিষ্ঠান এর ওয়েব সাইট স্বল্প খরচে বানাতে চান ? আপনি কি আপনার প্রতিষ্ঠান এর TVC ভিডিও অ্যাড বানাতে চান ? আপনি কি প্রফেশনাল গ্রাফিক ডিজাইনার খুঁজছেন আপনার প্রতিষ্ঠান এর লোগো বা ফেসবুক কভার ফতো বানানোর জন্য? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুনঃ ০১৭১৩৬৬০২৯৯ অথবা আমাদের ফেসবুক ফ্যানপেজে যোগাযোগ করুন ।

দেখা হবে আগামি কোন ভিডিও টিটোরিয়ালে ভালো থাকুন সবাই।
আল্লাহ হাফেজ।

একটি মন্তব্য পোস্ট করুন ব্লগ থেকে

 
Top