0

আসসালামু আলাইকুম ,
কেমন আছেন সবাই? আশাকরি আল্লাহ্‌র রহমতে সবাই ভালোই আছেন। আমি ও বেশ ভালো। এটা আমার প্রথম মোবাইল ফোন এর ভিডিও রিভিউ। জানি না কেমন হয়েছে। যায় হোক যারা নতুন ফোন কিনতে চাচ্ছেন যাদের বাজেট একটু বেশি তারা OPPO ফোন কিনতে পারেন চোখ বুজে।  আর সব চেয়ে বড় বেপার OPPO তে আপনি পাচ্চেন লাইফ-টাইম warranty সার্ভিস যাকিনা অন্য কোন ফোন কোম্পানি দিবে না। OPPO মোবাইল ফোনে রয়েছে অনেক ফিচার যা কিনা অন্য কোন বব্রান্ড দিচ্ছে না। যেহেতু ভিডিও তৈরি করেছি সেহেতু বেশি বক বক করবো না নিচের ভিডিও দেখলে অনেকটা বুঝতে পারবেন আর তাছাড়া আরও বিস্তারিত জানতে আশেপাশের OPPO এর শরুমে চলে যান।

Brand: OPPO
Model: A37
Ram: 2GB DDR3
CPU: Octa core 1.2ghz
Camera:5mp & 8mp

আরও বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন।

ক্যামেরা একটা গুরুত্বপূর্ণ বিষয় তাই আমি নিচে ক্যামেরা এর কিছু ছবি নীচে দিলাম।

সত্যি এর ক্যামেরা অসাধারণ।


 


আমাদের ইউটিউব চ্যানেলে subscribe করতে ভুলবেন না ।

আর কম্পিউটার এর যে কোন সমস্যার জন্য আমার সাথে ফেসবুকে যোগাযোগ করতে পারেন।

আমার ফেসবুক আইডিঃ www.facebook.com/wimax.shakib

আর আমার ফ্যানপেজঃ www.facebook.com/siliconitbd

আপনি কি নিজের প্রতিষ্ঠান এর ওয়েব সাইট স্বল্প খরচে বানাতে চান ? আপনি কি আপনার প্রতিষ্ঠান এর TVC ভিডিও অ্যাড বানাতে চান ? আপনি কি প্রফেশনাল গ্রাফিক ডিজাইনার খুঁজছেন আপনার প্রতিষ্ঠান এর লোগো বা ফেসবুক কভার ফতো বানানোর জন্য? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুনঃ ০১৭১৩৬৬০২৯৯ অথবা আমাদের ফেসবুক ফ্যানপেজে যোগাযোগ করুন ।

দেখা হবে আগামি কোন ভিডিও টিটোরিয়ালে ভালো থাকুন সবাই।
আল্লাহ হাফেজ।

একটি মন্তব্য পোস্ট করুন ব্লগ থেকে

 
Top