0
আসসআলামু আলাইকুম,
কেমন আছেন সবাই?আশাকরি আল্লাহ্‌র রহমতে ভালোই আছেন আমিও ভালো আজ আমি আপনাদের জন্য নিয়ে এসেছি ফ্রী ঘড়ি যেটে এক প্রকার আমর পক্ষ থেকে গিফট ও বলতে পারেন যেহেতু আমি পোস্ট করছি যায় হোক আমি কথা না বারিয়ে কাজের কথায় চলে যায়। কাজ বলতে তেমন কোন কাজ না শুধু সাইতে ঢুকে অর্ডার করতে হবে।চলুন তাহলে আমরা অর্ডার করে নিই ফ্রী তে আপনার ঠিকানা গুলো দিবেন জাস্ট কিছু দিনের মধ্যে আপনার কাছে ঘড়িটি চলে আসবে। আমি এখানে লিংক দিচ্চি ওই লিংকে গিয়ে অর্ডার করে আসবেন।

অর্ডার করতে এখানে ক্লিক করুন অথবা নিচের লিংকে যানঃ

https://flawlessvalue.com/products/leather-blue-ray-glass-quartz-analog-watches



টেকনোলজি ভিতিক ভিডিও এর জন্য  আমাদের ইউটিউব চ্যানেলে subscribe করতে পারেন।

আর কম্পিউটার এর যে কোন সমস্যার জন্য আমার সাথে ফেসবুকে যোগাযোগ করতে পারেন।

আমার ফেসবুক আইডি: এখানে ক্লিক করুন বা নিচের লিংকে যান
 www.facebook.com/wimax.shakib

আর আমার ফ্যানপেজঃ এখানে ক্লিক করুন বা নিচের লিংকে যান
www.facebook.com/siliconitbd

আপনি কি নিজের প্রতিষ্ঠান এর ওয়েব সাইট স্বল্প খরচে বানাতে চান ? আপনি কি আপনার প্রতিষ্ঠান এর TVC ভিডিও অ্যাড বানাতে চান ? আপনি কি প্রফেশনাল গ্রাফিক ডিজাইনার খুঁজছেন আপনার প্রতিষ্ঠান এর লোগো বা ফেসবুক কভার ফতো বানানোর জন্য? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুনঃ ০১৭১৩৬৬০২৯৯ অথবা আমাদের ফেসবুক ফ্যানপেজে যোগাযোগ করুন ।

দেখা হবে আগামি কোন ভিডিও টিটোরিয়ালে ভালো থাকুন সবাই।
আল্লাহ হাফেজ।

একটি মন্তব্য পোস্ট করুন ব্লগ থেকে

 
Top