0
        
                          ———————–— بِسْمِ اللَّهِ الرَّحْمَٰنِ الرَّحِيمِ ————————–—
আসালামু আলাইকুম,
কেমন আছেন আপনারা সবাই ?আশাকরি আল্লাহর রহমতে  ভালোই আছেন।আজ আমি আপনাদের একটা জিনিস শিখাবো সেটি হল গ্রামীনফোনে ১০০এমবি ১টাকাই দিচ্ছে।সবাই কিন্তু না!যাদের কে ম্যাসেজ দিছে শুধু তারাই পাবে এই ১টাকায় ১০০এমবি এবার আছেন আসল কোথায়  আপনারা হয়তো বলা-বলি শুরু করে দেছেন যে আমি পাগল।যদি ম্যাসেজ আসবে তাহলে পোস্ট করার কি দরকার।এটা একদিক দিয়ে ঠিক কিন্তু অনেকের ম্যাসেজ আসে কিন্তু দেখে না বার  সার্ভার এ সমস্যার কারনে ম্যাসেজ আসতে গ্রামীনফোন রা দেরি করছে বা কোন সমস্যা করছে। তাই এই ছোট পোস্ট।আবার ইদানিং ফেক পলাপাইনদের তো খেয়ে-দেয়ে কোন কাজ নেই ।তাই তারা ভুয়া পোস্ট করছে অনেক সাইটে তাদের ভিজিটার বাড়ানোর জন্য এবং ইউটিউব লিংক দিচ্ছে কোন কাজ হচ্ছে না।তাই আমি একটা ছোট ভিডিও বানালাম ২মিনিটের প্রমান সহ।
আর বকর বকর করতে চাই না।
তো চলুন আমরা আমাদের কাজ শুরু করি,
প্রথমে আপনি ডায়াল করুন *৫০০০*৭৭#
এবার কিছুক্ষণ অপেক্ষা করুন ফিরতি এসএমএস পাওয়ার জন্য।
আপনি এটা সর্বোচ্চ ৩ বার নিতে পারবেন কিছুদিন আগে দিছিল যতবার খুশি তত বার।এখন ওই টা বন্ধ করে দেছে।






আমার এই লেখাটি সবার মাঝে শেয়ার করুন।এবং আপনাদের জন্য আমি খুব সুন্দর সুন্দর ভিডিও টিউটোরিয়াল বানাচ্ছি ইন্টারনেট শেষ হলে ইউটিউবে আপলোড দিবো আমার ইউটিউব চ্যালেনে Subscribe করতে ভুলবেন না কিন্তু।এবং আমার সব পোস্ট এবং নতুন খবর পেতে আমাদের ফেসবুক ফ্যান পেজে লাইক দিতে ভুলবেন না।
 আমার ফেসবুক প্রোফাইল
আমার ফেসবুক ফ্যানপেজ
আমার ইউটিউব চ্যালেন ।(For Tutorial And Short Flim)
আপনাকে অনেক ধন্যবাদ।
আল্লাহ হাফেজ।



একটি মন্তব্য পোস্ট করুন ব্লগ থেকে

 
Top